Home 3rd Featured আশা হোম কেয়ার কমিউনিটিতে আশার আলো ছড়াচ্ছে

আশা হোম কেয়ার কমিউনিটিতে আশার আলো ছড়াচ্ছে

Mukto Chinta
০ comment ৬৮ views

মুক্তচিন্তা রিপোর্ট : কোনো প্রতিষ্ঠান বা ব্যাক্তি যখন কোনো এ্যাওয়ার্ড পায় তখন তার দায়িত্ব আরও বেড়ে যায়। ওই প্রতিষ্ঠান তখন যে কাজটি করে যাচ্ছে তা আরও বেশি দায়িত্বশীলতার সাথে করার জন্য আগ্রহী হয়। এই দায়িত্ববোধ থেকেই আশা হোম কেয়ার প্রতিটি দিনই তাদের সেবার মান আরও বাড়ানোর জন্য নিরন্তর কাজ করে যাচ্ছে। এম্পায়ার   ব্লক্রস অ্যান্ড   ব্লশিল্ড অ্যাওয়ার্ড প্রাপ্তি উপলক্ষে আশা হোম কেয়ারের প্রেসিডেন্ট ও সিইও আকাশ রহমানকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে আকাশ রহমান এসব কথা বলেন।

জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি সেন্টারে গত ১৭ নভেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উত্তরবঙ্গবাসী এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। কমিউনিটি অ্যাক্টিভিস্ট এটিএম কামাল পাশা’র সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম।


উল্লেখ্য, চমৎকার সার্ভিস আর পেশাদারিত্বের ক্ষেত্রে দক্ষতার জন্য ২০২২ সালের অপারেশনাল এক্সিলেন্ট এওয়ার্ড পায় নিউইয়র্কের জনপ্রিয় স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান আশা হোম কেয়ার। এ উপলক্ষে নিউইয়র্কে আশা হোম কেয়ার ও আশা সোস্যাল ডে কেয়ারের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও আকাশ রহমানকে “কমিউনিটি সম্মাননা” দেয়া হয়। আয়োজক ও অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথিরা আশা হোম কেয়ারের প্রেসিডেন্ট ও সিইও আকাশ রহমান ও চেয়ারম্যান এশা রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সংগঠনের পক্ষ থেকে তাদের হাতে ‘সম্মানা ক্রেস্ট’ তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাংবাদিক শাহাব উদ্দিন সাগর কমিউনিটি অ্যাক্টিভিস্ট ফখরুল ইসলাম দেলোয়ার, নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের কর্মকর্তা জামিল সারওয়ার ও এরশাদ সিদ্দিকী, রিয়েলটর মোহাম্মদ কবির, সারওয়ার খান বাবু, কমিউনিটি লিডার মাকসুদুল এইচ চৌধুরী, প্রমুখ। সাংবাদিক মনোয়ারুল ইসলাম, মোহাম্মদ সাইদ, ফরিদ আলম, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশরাফ, কমিউনিটি লিডার এইচ এম মতিন, নুরুল ইসলাম বর্ষণ, মনিরুল ইসলাম মনির প্রমুখ।
আশা হোম কেয়ারের ভাইস প্রেসিডেন্ট এশা রহমান সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আশা হোম কেয়ার কমিউনিটির সেবার জন্য নিজেদেরকে উৎসর্গ করতে চান। মানুষ যাতে তার প্রাপ্য সেবা সময়মতো এবং যথা সময়ে নির্ভেজালভাবে পেতে পারেন সেই চেষ্টা তাদের সব সময় অব্যাহত থাকবে।
অনুষ্ঠানে বক্তারা সবাই আকাশ রহমানকে একজন তরুণ ব্যবসায়ী হিসেবে এবং একজন কর্মঠ ব্যক্তি হিসেবে আখ্যায়িত করেন। তারা আশা কেয়ারের ব্যবসা প্রসারের জন্য শুভ কামনা করেন। তারা বলেন, আকাশ রহমান কেবল একজন সাধারণ ব্যবসায়ীই না তিনি একজন মানবিক গুণাবলী সম্পন্ন মানুষও। বক্তারা বলেন, আশা হোম কেয়ার কমিউনিটিতে আশার আলো ছড়াচ্ছে। নানাভাবে মানুষ উপকৃত হচ্ছে। অনুষ্ঠানে কমিউনিটির বিপুল সংখ্যক মানুষ ছাড়াও আশা হোম কেয়ারের বিশাল এক কর্মিবাহিনীও উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রবাসের জনপ্রিয় শিল্পী শাহ মাহবুব গান গেয়ে সবাইকে মুগ্ধ করেন।

You may also like

Leave a Comment

Muktochinta

Multochinta is a famous news media from New York. 

Subscribe my Newsletter for new blog posts, tips & new photos. Let's stay updated!

All Right Reserved. 2022 emuktochinta.com